ব্যাংকে ৯৪১ টাকা নিয়ে দুটি আসনের প্রার্থী জীবন রহমান

প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০১৮, ১৪:০৬

জাগরণীয়া ডেস্ক

সমাজে কিছু অনিয়ম রয়েছে। এখনো কোন কোন স্থানে মানুষ কোন উন্নয়ন দেখেনি। তারা বারবার আশায় থাকে। আগে যারা সংসদ সদস্য হয়েছে তারা শুধু ভোট নিয়েছেন কিন্তু সার্বিকভাবে উন্নয়ন করতে পারেননি। বেছে বেছে নিজ দলের মধ্যে উন্নয়ন কর্মসূচি পালন করেছে। তারা চায়নি একটি জনগোষ্ঠী এগিয়ে যাক। তারা চেয়েছে তাদের আস্থাভাজন জনগোষ্ঠী এগিয়ে যাবে বলে জানিয়েছেন, বগুড়া-৪ ও ৬ আসনের প্রার্থী এবং জেলা বিএনএফ সভাপতি জীবন রহমান।

জীবন রহমানের ব্যাংকে আছে মাত্র ৯৪১ টাকা। আর হাতে নগদ আছে এক লাখ টাকা। তা নিয়েই বগুড়ার দুটি আসনে প্রার্থী হয়েছেন বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) এই নেতা। তিনি বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে টেলিভিশন প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন।

তার প্রচার-প্রচারণা তেমন দেখা না গেলেও কয়েকটি এলাকায় তিনি গণসংযোগ করে ভোট প্রার্থনা করছেন।

বগুড়া জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, জীবন রহমান বিএনএফ থেকে প্রার্থী হয়েছেন। তার বাবার নাম কোরবান আলী। জন্মসূত্রে তিনি বগুড়া সদরের হাজরা দিঘির রাজাকপুরের বাসিন্দা। তিনি পেশায় ব্যবসায়ী।

বগুড়া জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে জমা দেয়া হলফনামায় তিনি উল্লেখ করেছেন, তিনি কৃষিজীবী। প্রতি বছর কৃষি থেকে আয় করেন ৫০ হাজার টাকা। তার নগদ টাকা রয়েছে ১ লাখ টাকা। তার ইলেকট্রনিক্স সামগ্রী ৫০ হাজার, আসবাবপত্র ৫০ হাজার টাকার। তার সব মিলিয়ে জমি রয়েছে ১৬ শতক। ব্যাংকে জমা আছে ৯৪১ টাকা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত