ফরিদপুর-৩

নৌকার প্রচারে মাঠে নেমেছেন শেখ হাসিনার দুই নাতনি

প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০১৮, ১২:০৮

জাগরণীয়া ডেস্ক

ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগ প্রার্থী, স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের পক্ষে ভোট চাইতে মাঠে নেমেছেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নাতনি ও সায়মা ওয়াজেদ পুতুলের মেয়ে আলীজে খন্দকার রূপন্তী ও আমরিন খন্দকার অবন্তী।

২৪ ডিসেম্বর (সোমবার) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ফরিদপুর সদর আসনের একাধিক স্থানে পথসভায় তারা নৌকা প্রতীকে ভোট চেয়ে বক্তৃতা করেন। সকালে সদর উপজেলার চাঁদপুর ইউনিয়নে দুটি সভায় রূপন্তী ও অবন্তী বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে সবার কাছে ভোট চান।

বিকালে ফরিদপুর পৌরসভার অম্বিকাপুর খেয়াঘাট সংলগ্ন বক্তার হোসেন খানের বাড়িতে উঠান বৈঠকে তারা যোগ দেন। ৭নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ নেত্রী মদিরা আহমেদের সভাপতিত্বে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ঝর্না হাসান, স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের বোন ওয়াহিদা বেগম, মেয়ে শারিকা মিল্লাত রিতু, আওয়ামী লীগ নেতা জাহিদ বেপারী, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেন্টু, শ্রমিক লীগ নেতা বক্তার হোসেন খান, মাজেদুর রহমান মাজেদ প্রমুখ। উঠান বৈঠকে তারা বলেন, ফরিদপুরে গত ১০ বছরে অনেক উন্নয়ন হয়েছে। আর এসব উন্নয়ন কর্মকাণ্ড হয়েছে তারই দাদা স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের হাত দিয়ে। উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে আসন্ন নির্বাচনে সবাইকে নৌকা প্রতীকে ভোট দিন। প্রধানমন্ত্রীর নাতনিদের একনজর দেখতে বিভিন্ন স্থান থেকে বিপুল সংখ্যক মহিলা ভিড় জমান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত