ভোট দিয়ে কেন্দ্র পাহারায় থাকবেন: মির্জা ফখরুল

প্রকাশ : ২২ ডিসেম্বর ২০১৮, ১৫:০৩

জাগরণীয়া ডেস্ক

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন কেন্দ্র পাহারা দিতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ভোটের দিন ভোট দিয়ে কেন্দ্র পাহারায় থাকবেন। যাতে আপনাদের আমানত সুরক্ষিত থাকে। কারণ এই ঠুঁটো জগন্নাথ নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।

শনিবার দুপুরে (২২ ডিসেম্বর) নীলফামারীর সৈয়দপুরের ফাইভ স্টার মাঠ প্রাঙ্গণে বিএনপির সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখা আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

তিনি বলেন, দলীয় সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হতে পারে না। এটা তারই প্রমাণ। আমরা বিএনপি চেয়ারপারসনের মুক্তি ও গণতন্ত্রের স্বার্থে এবারের নির্বাচনে অংশ নিয়েছি। শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো। 

সরকারকে উদ্দেশ্য করে বিএনপি মহাসচিব বলেন, আদালত আর পুলিশ ছাড়া কেউ আপনাদের সঙ্গে নেই। তাই মামলা ও হামলা বন্ধ করুন। এসব দিয়ে দেশের মানুষকে তাদের অধিকার থেকে বঞ্চিত করা যাবে না। 

সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মো. আবদুল গফুর সরকারের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য (এমপি) বিলকিছ ইসলাম, নীলফামারী-৪ আসনের এমপি প্রার্থী ও সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত