গণভবনে ৩০৭ সরকারি অবসরপ্রাপ্ত কর্মকর্তা

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৮, ১৮:৩৯

জাগরণীয়া ডেস্ক

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে তার সরকারি বাসভবন গণভবনে গেছেন প্রশাসন, পুলিশসহ বিভিন্ন ক্যাডারের অবসরপ্রাপ্ত ৩০৭ কর্মকর্তা। এই মুহূর্তে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এসব কর্মকর্তার সঙ্গে সাক্ষাৎ করছেন প্রধানমন্ত্রী।

৭ ডিসেম্বর (শুক্রবার) সন্ধ্যার পর গণভবনে এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হওয়ার কথা।

সাক্ষাৎকালে বর্তমান সরকারের ধারাবাহিকতা রক্ষা ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে আবারও ক্ষমতায় আনতে ৩২১ জন সাবেক এই সরকারি আমলারা শেখ হাসিনা সঙ্গে একাত্মতা প্রকাশ করবেন বলে সূত্রের খবর।

অবসরপ্রাপ্ত এই কর্মকর্তাদের মধ্যে রয়েছেন- ৬৫ জন সাবেক মুখ্য সচিব, সিনিয়র সচিব, সচিব ও বিভিন্ন কমিশনের চেয়ারম্যান পদমর্যাদার। এছাড়া, নয় জন সাবেক রাষ্ট্রদূত, ৪৫ জন সাবেক অতিরিক্ত ও যুগ্ম-সচিব পদমর্যাদার, ১৪ জন স্বাস্থ্য ক্যাডার, ১৫ জন শিক্ষা ক্যাডার, ২৭ জন প্রকৌশলী, ১১ জন বন ও ডাক বিভাগের, ১৪ জন সাবেক পুলিশ কর্মকর্তা, ১৩ জন কর ও তথ্য বিভাগের, ১১ জন টেলিকম, শুল্ক, অডিট, রেল ও খাদ্য বিভাগের এবং ৬৭ জন কৃষি বিভাগের সাবেক ঊর্ধ্বতন কর্মকর্তা আজকের এ অনুষ্ঠানে উপস্থিত রয়েছেন।

অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন- দুদকের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ বদিউজ্জামান, প্রাইভেটাইজেশন কমিশনের সাবেক চেয়ারম্যান মোল্লা ওয়াহেদুজ্জামান, প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব ড. কামাল আব্দুল নাসের চৌধুরী, সাবেক সচিব আরস্তু খান, সাবেক সচিব এম এ কাদের প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত