২০০ গাড়িবহর নিয়ে মনোনয়ন কিনলেন বাবা-ছেলে

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ১৮:৩০

জাগরণীয়া ডেস্ক

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে ঢাকা-৭ আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মদিনা গ্রুপের চেয়ারম্যান ও বর্তমান সংসদ সদস্য হাজি সেলিম এবং তাঁর ছেলে মদিনা গ্রুপের ব্যবস্থাপনা সম্পাদক (এমডি) সোলাইমান সেলিম । ১১ নভেম্বর (রবিবার) বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানী ধানমন্ডি আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন বাবা ও ছেলে। 

ঢাকা-৭ লালবাগ, চকবাজার থেকে নৌকা প্রতীকে নির্বাচন করতে চান তারা। এ আসনের বর্তমান স্বতন্ত্র সংসদ সদস্য হাজি মো. সেলিম।

এদিন প্রায় ২শ গাড়িবহর নিয়ে মনোনয়ন সংগ্রহ ও জমা দেওয়ার উদ্দেশে আসেন হাজি সেলিম। সাধারণ জনতার সঙ্গে একই সময়ে আসেন হাজি সেলিমের ছেলে সোলাইমান সেলিম। দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে বাবা ও ছেলে আশাবাদী।

হাজি সেলিমের ছেলে সোলাইমান সেলিম বলেন, দলের দুঃসময়ে ছিলাম, সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে এখনও আছি। এলাকার সাধারণ জনগণের আশা-আকাঙ্ক্ষার কথা ভেবে আমার বাবা (হাজি সেলিম) এবারও জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চান। নেত্রী চাইলে আমিও ঢাকা-৭ আসনে জনগণের জন্য কিছু করতে চাই।

তিনি বলেন, মনোনয়ন পেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী তরুণ সমাজের প্রতিনিধি হিসেবে দেশের চলমান উন্নয়নে অবদান রাখতে চাই। একইসঙ্গে নৌকার বিজয় নিশ্চিত করে লালবাগ, চকবাজার এলাকাকে একটি মাদকমুক্ত, আধুনিক শহর হিসেবে গড়ার ইচ্ছে আছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত