নোয়াখালী-২ আসন: আ.লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন বাবর

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ১৭:২১

জাগরণীয়া ডেস্ক

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যেই ধানমন্ডিস্থ আওয়ামীলীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি) আসন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জাহাঙ্গীর হোসেন বাবর।

বেশ কয়েক মাস ধরেই সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে সেনবাগ, সোনাইমুড়ি এলাকায় বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের লিফলেট বিতরণ করে নৌকার পক্ষে ভোট চান।

জাহাঙ্গীর হোসেন বাবর জানান, আগামী নির্বাচনে তিনি নোয়াখালী-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। তাই তিনি নোয়াখালী-২ আসনের গণসংযোগ শুরু করেছেন। এ সময় তিনি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান সবার কাছে।

উল্লেখ, জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি,পাকিস্তান ন্যাশনাল এসেম্বলির সাবেক সদস্য ও বাংলাদেশের জাতীয় সংসদের সাবেক সদস্য এবং বঙ্গবন্ধু প্রবর্তিত নোয়াখালী জেলার গর্ভনর জননেতা নুরুল হক সাহেবের দৌহিত্র এবং যোগ্য উত্তরসূরি জাহাঙ্গীর হোসেন বাবর ১৯৯০ এর গণঅভ্যুত্থানে নোয়াখালী জেলার অন্যতম বিপ্লবী সংগঠক ছিলেন এবং চৌমুহনী সরকারী এস এ কলেজের ছাত্রলীগের  একজন অকুতোভয় সভাপতির দায়িত্ব পালন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত