​কিশোরগঞ্জ-১

সৈয়দ আশরাফের আসনে মনোনয়ন জমা দিলেন বোন সৈয়দা জাকিয়া

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০১৯, ২৩:০৬

জাগরণীয়া ডেস্ক

কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর- হোসেনপুর) আসনের পুনর্নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

৩০ জানুয়ারি (বুধবার) দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র গ্রহণ করেন সহকারী রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার তাজুল ইসলাম।

ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি শহীদ সৈয়দ নজরুল ইসলামের মেয়ে ও প্রয়াত জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন। ডা. সৈয়দা জাকিয়া নূর লিপির সঙ্গে ছিলেন চাচাতো ভাই অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, মামাতো ভাই মঈনুজ্জামান অপু, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজল ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অজয় কর খোকনসহ আরও অনেক স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

মনোনয়ননপত্র জমা দেয়ার পর ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি সাংবাদিকদের বলেন, সৈয়দ আশরাফ ছিলেন সবার কাছে একটি আবেগ ও অনুভূতির নাম। চারবারের এমপি জনপ্রতিনিধি হিসেবে সৈয়দ আশরাফ এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। ভাইয়ের আসন থেকে এমপি নির্বাচিত হলে তার অসমাপ্ত কাজগুলো অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়ন করবো।

একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম অসুস্থ অবস্থায় নির্বাচিত হলেও শপথ গ্রহণের আগেই মারা যান। এ অবস্থায় আসনটি শূন্য ঘোষণা করে পুনর্নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩১ জানুয়ারি, মনোনয়নপত্র বাছাই ৩ ফেব্রুয়ারি এবং প্রত্যাহারের শেষ তারিখ ১০ ফেব্রুয়ারি। এবং নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ ফেব্রুয়ারি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত