ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের ৩ কেন্দ্রে ভোট চলছে

প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৯, ১৩:৩১

জাগরণীয়া ডেস্ক

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের স্থগিত ৩টি কেন্দ্রে আজ ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। স্থগিত হওয়া তিন কেন্দ্রের মোট ভোটার ১০ হাজার ৫৭২ জন। এর মধ্যে যাত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৩ হাজার ৮৪০ জন, সোহাগপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৩ হাজার ১৫ জন ও বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৩ হাজার ৭১৭ জন।

ইতোমধ্যে অন্যান্য কেন্দ্রের ফলাফল অনুযায়ী ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে এগিয়ে আছেন বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী উকিল আবদুস সাত্তার ভূঁইয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের নেতা মঈন উদ্দিন। গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচনের ভোট গ্রহণের দিন এই আসনের আশুগঞ্জ উপজেলার তিনটি কেন্দ্রে নানা অনিয়মের ঘটনা ঘটলে কেন্দ্রগুলোর ভোট গ্রহণ স্থগিত করা হয়। পরে ভোট গ্রহণের এই তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন।

সকাল থেকে আশুগঞ্জের দুর্গাপুর ইউনিয়নের সোহাগপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নারী ভোটারদের সংখ্যা কম হলেও পুরুষ ভোটারদের যথেষ্ট ভিড় দেখা গেছে। যাত্রাপুর ইউনিয়নের যাত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটারদের উপস্থিতি কম দেখা গেছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত