নড়াইল-২

‘ক্রিকেটের মাঠে নেতৃত্ব দিচ্ছেন সাংসদ, বিষয়টি সত্যিই অনন্য’

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০১৯, ০০:১৮

জাগরণীয়া ডেস্ক

কোন এমপি ক্রিকেটের মাঠে খেলছে এবং নেতৃত্ব দিচ্ছে এটি পুরোপুরি এক নতুন ব্যাপার হবে। এ ব্যাপারটি নিয়ে আমি অনেক রোমাঞ্চিত- বলেছেন কিশোরগঞ্জের ভৈরব থেকে নির্বাচিত সংসদ সদস্য ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

২ জানুয়ারি (বুধবার) মিরপুরে সংবাদ সম্মেলনে একজন এমপি হিসেবে মাশরাফির বিশ্বকাপ খেলাটা কতটা চ্যালেঞ্জিং এমন প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন বিসিবি সভাপতি পাপন।

তিনি বলেন, মাশরাফি রাজনীতি নিয়ে অনেক সিরিয়াস। যতক্ষণ ছিল, শুধু এলাকার কী কী কাজ করতে হবে, উন্নয়ন কীভাবে করা যাবে-সে বিষয়ে কথা বলেছে। তবে রাজনীতিতে সে কী হবে, কী পদ পাবে এ নিয়ে সে চিন্তিত নয়।

অপরদিকে, ক্রিকেট মাশরাফির অস্তিত্বে মিশে আছে উল্লেখ করে তিনি বলেন, সে যে সারাক্ষণ ক্রিকেটই আছে এতে কোনও সন্দেহ নেই। কারণ নির্বাচন শেষ করেই সে সরাসরি অনুশীলনে চলে গিয়েছে।

২০১৯ সালের মাঝামাঝি সময়ে ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য বিশ্বকাপে নেতৃত্ব দিবেন জাতীয় দলের তারকা খেলোয়াড় মাশরাফি বিন মুর্তজা। গুঞ্জন আছে বিশ্বকাপ শেষেই ক্রিকেটকে জানাবেন মাশরাফি। এ নিয়ে বিসিবি সভাপতি বলেন, যে কোনো সময়ে সে অবসরে চলে যেতে পারে। সেজন্য চাই, যত দিন সে খেলতে পারে খেলুক। আর তার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবে এই ব্যাপারে কোনও সন্দেহ নেই। 

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত