জোটের প্রার্থীদের নিয়ে বিএনপির বৈঠক

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০১৯, ১৩:৫৬

জাগরণীয়া ডেস্ক

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে নির্বাচিত জনপ্রতিনিধিগণ যখন সংসদ ভবনে শপথ নিচ্ছেন তখন জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০-দলীয় জোটের শরিক দলগুলোর প্রার্থীদের নিয়ে বৈঠকে বসেছে বিএনপি। ৩ জানুয়ারি (বৃহস্পতিবার) বেলা ১২ টায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে সারা দেশের ২৯৯ আসনের ধানের শীষের প্রার্থীদের নিয়ে এ বৈঠক শুরু হয়।

নির্বাচনের পর বড় ধরণের এই বৈঠকটিকে গুরুত্বপূর্ণ মনে করছেন বিএনপিসহ জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোট। ধারণা করা হচ্ছে এই বৈঠক থেকে তৃণমূল নেতাদের মতামতের ভিত্তিতে বিএনপির হাইকমান্ড ভবিষ্যত কর্মসূচির গুরুত্বপূ্র্ণ সিদ্ধান্ত নিতে পারে।

বৈঠক শুরুর আগে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা আসম আব্দুর রব সাংবাদিকদের বলেন, "৩০ তারিখে কোনো ভোট হয়নি, ভোট ডাকাতি হয়েছে। রাতেই ব্যালটে সিল মেরে বাক্স ভর্তি করা হয়েছে।

ভবিষ্যত কর্মসূচির বিষয়ে তিনি বলেন, আমরা হঠকারী কোনো সিদ্ধান্তে যাব না। মাঠপর্যায়ে ভোটারদের কাছে যাব। তথ্য উপাত্ত সংগ্রহ করবো।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়সহ দলটির সিনিয়র নেতারা বৈঠকে উপস্থিত রয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত